নাজাত নামের অর্থ কি

নমস্কার বন্ধুরা আজকে আমি আপনাদের জানিয়ে দেবো না যাতে নামের অর্থ কি। বন্ধুরা আপনারা যদি ইসলাম ধর্মালম্বী হয়ে থাকেন এবং আপনার ছেলের নাম বা প্রিয়জনের নাম না যাদের রাখতে চান তাহলে আপনাদের অবশ্যই নাজাত শব্দের বাংলা ইসলামিক অর্থ সম্পর্কে বিস্তারিত ধারণা থাকা অবশ্যই দরকার।

তাই বন্ধুরা আমি আপনাদের জানিয়ে দেবো নাজাত নামের বাংলা অর্থ কি, নাজাত নামের ইসলামিক অর্থ কি এবং নাজাত নামের উর্দু উচ্চারণ এবং নাজাত নামের সাথে যুক্ত সুন্দর সুন্দর বেশকিছু নামের তালিকা।

বন্ধুরা আপনাদের কাছে অনুরোধ করবো আপনারা একদম শেষ পর্যন্ত পড়ুন এবং আপনারা যদি অন্যান্য ইসলামিক নাম তার অর্থ চান তাহলে অতি অবশ্যই আমাদের ওয়েবসাইটের হোমপেজ ভিজিট করুন কিংবা নিচে কিছু নামের অর্থের লিংক দেওয়া আছে সেখানে ক্লিক করে দেখে নিতে পারেন চলুন বন্ধুরা নামের অর্থ সম্পর্কে বিস্তারিত ধারণা টি সম্পূর্ণ করি।

নাজাত নামের অর্থ কি?

বন্ধুরা নাজাত নামের বাংলা অর্থ কি হলো“উদ্ধার”, “সাফল্য”, “রক্ষা পাওয়ার জন্য”।

নাজাত নামের ইসলামিক অর্থ কি?

নাজাত নামের ইসলামিক অর্থ হলো “উদ্ধার”, “সাফল্য”, “রক্ষা পাওয়ার জন্য”।

নাজাত নামের আরবি অর্থ কি?

নাগাদ নামের আরবি অর্থ হলো “উদ্ধার”, “সাফল্য”, “রক্ষা পাওয়ার জন্য”।

নাজাত নামের আরবি বানান কি?

নাজাত নামের আরবি বানান টি হল  ( نَجَاة )

নাজাত নামটি কি ইসলামিক?

হ্যাঁ বন্ধুরা নাজাত নামটি সম্পূর্ণ ইসলামিক আপনি যদি ইসলাম ধর্মালম্বী হয়ে থাকেন তাহলে আপনার পুত্র বা প্রিয়জনের নাম অবশ্যই নাজাত রাখতে পারেন। বাংলাদেশ এবং ভারতবর্ষে অনেক ইসলাম ধর্মীয় মুসলমানের নাম নাজাত হিসেবে রাখা হয় তাই বন্ধুরা আপনি ও আপনার প্রিয় জন বা পুত্রের নাম আপনি যদি ইসলাম ধর্মালম্বী হয়ে থাকেন তাহলে নাজাত রাখতে পারেন।

নাজাত নামটির ইংরেজি বানান কি?

নাজাত নামটির ইংরেজি বানান হলো- NAJAT.

নাজাত নামটি কোন লিঙ্গের?

নাজাত নামটি পুরুষ লিঙ্গের, বন্ধুরা আপনারা যদি ইসলাম ধর্মালম্বী হয়ে থাকেন তাহলে কোন পুরুষ লিঙ্গের অর্থাৎ কোন ছেলের নাম নাজাত রাখতে পারেন।

নাজাত নামের সাথে যুক্ত কয়েকটি সুন্দর ইসলামিক নাম

বন্ধুরা আপনারা যদি আপনার প্রিয়জনের নাম সাথে নাজাত রাখতে চান,তাহলে বন্ধুরা আপনাদের সুবিধার্থে নাজাত নামের সাথে যুক্ত কয়েকটি সুন্দর সুন্দর ইসলামিক নাম দিয়ে দিলাম। 👇

নাজাত মালিক
নাজাত মাসাবীহ
মোস্তফা নাজাত
নাজাত ইসলাম
মোহাম্মদ নাজাত 
নাজাত মুনতাসির
নাজাত হোসেন
নাজাত আব্দুল করিম
নাজাত খান
নাজাত চৌধুরী
নাজাত রহমান
নাজাত
নাজাত সরকার
Najat Khan
নাজাত হক
 নাজাত মাহতাব
নাজাত ইকতিদার
নাজাত আহমেদ
নাজাত আলী
শেখ নাজাত 
খালিদ হাসান নাজাত 
 নাজাত ইকবাল খান
Najat 
ইরফানুর রহমান নাজাত  
শাহ আলম নাজাত 
নাজাত নামের সাথে যুক্ত কয়েকটি নাম

বন্ধুরা অন্যান্য নামের অর্থ যদি জানতে চান তাহলে নিচে আপনাদের সুবিধার্থে কিছু নামে লিখে দেওয়া আছে সেখানে ক্লিক করে দেখে নিতে পারেন। এছাড়াও বন্ধুরা আপনারা যদি বাংলাদেশের সোনার মূল্য বিভিন্ন দেশের টাকার রেট বাংলাদেশি টাকায় এবং বিভিন্ন ধরনের গহনা ডিজাইন দেখতে চান তাহলে বন্ধুরা নিচে একটি লিঙ্ক দেওয়া আছে সেখানে ক্লিক করে আপনারা সেখানে গিয়ে সমস্ত কিছুর বিস্তারিত জেনে যাবেন।

মায়ান নামের অর্থ জানতে এখানে ক্লিক করুন।
আমাদের ফেসবুক গ্রুপে যুক্ত হতে এখানে ক্লিক করুন।
আফসানা নামের অর্থ জানতে এখানে ক্লিক করুন।
বাংলাদেশের সোনার দাম,টাকার রেট এবং বিভিন্ন গহনা ডিজাইন দেখতে এখানে ক্লিক করুন !
বিভিন্ন নামের অর্থের লিংক

বন্ধুরা আশা করি আপনারা নাজাত নামের অর্থ এবং ইসলামিক অর্থ সম্পর্কে বিস্তারিত অবগত হয়েছেন বন্ধুরা কেমন লাগলো নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন বন্ধুরা আপনারা যদি অন্যান্য নামের অর্থ জানতে চান তাহলে উপরে কিছু নামের লিংক দেওয়া আছে যদি আপনারা আরও নামের অর্থ জানতে চান তাহলে আপনারা আমাদের ওয়েবসাইট ভিজিট করুন এখানে ক্লিক করে

বন্ধুরা কেমন লাগলো অবশ্যই নিচে কমেন্ট করে জানাবেন আর বন্ধুরা ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করে দিন আপনার বন্ধু বান্ধবদের সাথে বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় বন্ধুরা সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন এবং বিভিন্ন ধরনের নামের অর্থ এবং সেই নামের ইসলামিক অর্থ এবং আরবি অর্থ জানার জন্য আপনারা আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

নাজাত নামের অর্থ কি?

বন্ধুরা নাজাত নামটির বাংলা ইসলামিক এবং উর্দু অর্থ একই বন্ধুরাই নাজাত নামটির অর্থ হবন্ধুরা নাজাত নামের বাংলা অর্থ কি হলো“উদ্ধার”, “সাফল্য”, “রক্ষা পাওয়ার জন্য”।

নাজাত নামটি কি ইসলামিক?

হ্যাঁ বন্ধুরা নাজাত নাম কি সম্পূর্ণ ইসলামিক।

কোন দেশে নাজাত নামটির প্রচলন বেশি?

বাংলাদেশ এবং ভারতবর্ষের কিছু কিছু এলাকায় ইসলামিক ধর্মালম্বীদের মধ্যে নাজাত নামটি সবথেকে বেশি দেওয়া হয়।

নাজাত নামটির ইংরেজি বানান কি?

নাজাত নামটির ইংরেজি বানান হলো- NAJAT

Leave a Reply

Your email address will not be published.